ঢাকা রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ ইং | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

ময়মনসিংহের ত্রিশালে নির্বাচনী আচরন বিধির তুয়াক্কা না করে জীবন্ত ঘোড়া নিয়ে প্রচারনা

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২১, দুপুর ১ঃ১০

ময়মনসিংহের ত্রিশালে ১নং ধানীখোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের  বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ নির্বাচনী আচরন বিধির তুয়াক্কা না করে জীবন্ত ঘোড়া নিয়ে প্রচারনা চালাচ্ছেন।

 

আগামী ২৮ নভেম্বর ত্রিশাল উপজেলায় তৃতীয় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে শেষ মূহুর্তে  প্রচারনায় ব্যস্ততম সময় পার করছেন  প্রার্থীরা। প্রচারণার অংশ হিসেবে উপজেলার ধানীখোলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আসাদুল্লাহ আসাদ তার নির্বাচনী প্রতীক ঘোড়া নিয়ে তার বেরিফাইড ফেসবুক আইডি ও স্টোরি টাইমলাইনে  পোস্ট করে লিখেছেন,আসসালামু আলাইকুম, নির্বাচনী প্রচারনা মূহুর্তের ছবি।

 

স্বতন্ত্র ঘোড়া প্রতীকের প্রার্থী আসাদুল্লাহ আসাদ নিউজ টোয়েন্টিফোর জিবিকে জানান, আমার একজন ভক্ত জীবন্ত ঘোড়া বেধে রাখে। আমি ঐ জায়গায়  ওয়ার্ক করতে যাই তখন ছবি তুলি। ফেসবুকে বুক আইডে পোস্ট করার বিষয়ে তিনি কোন যুক্তিসংগত উত্তর দিতে পারেন নাই।

 

উপজেলা নির্বাচন অফিসার ফারুক মিয়া নিউজ টোয়েন্টিফোর জিবিকে জানান,জীবন্ত প্রতীক নিয়ে প্রচারণা নির্বাচনী আচরণ বিধি লঙ্গন। রিটার্নিং কর্মকর্তা বরাবর কেউ অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।