ঢাকা রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ ইং | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

কমেডিয়ান চিকন আলীকে আটক করেছে ডিবি, দাবি পরিবারের

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২১, সন্ধ্যা ৭ঃ৫৪

শামীম খান অভিনয় জগতে এসে চিকন আলী হিসেবে সবচেয়ে বেশি পরিচিতি পেয়েছে।২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত এনায়েত করিম প্রযোজিত এম বি মানিকের রঙিন চশমা চলচ্চিত্রের মাধ্যমে তার চলচ্চিত্র শিল্পে অভিষেক ঘটে।

 

হঠাৎ ঢাকাই চলচ্চিত্রের এ কমেডি অভিনেতা চিকন আলীকে আটক করেছে গোয়েন্দা পুলিশের (ডিবি) সাইবার ও স্পেশাল ক্রাইম বিভাগের একটি টিম, এমনই দাবি করেছেন পরিবার।

 

মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত প্রায় ১১ টার দিকে রাজধানীর রামপুরা থানার বনশ্রী এলাকা থেকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় বলে গণমাধ্যমকে জানিয়েছেন অভিনেতার স্ত্রী খুশি বিশ্বাস।

 

আজ বুধবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় চিকন আলীর সন্ধানের জন্য রাজধানীর এফডিসিতে শিল্পী সমিতির দ্বারস্থ হন খুশি বিশ্বাস।

 

খুশি বিশ্বাস গণমাধ্যমকে বলেন, 'গতকাল রাতে ডিবির একটি দল আমার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায়। আজ (বুধবার) ভোর থেকে মিন্টোরোড ডিবি অফিসে বসে থাকি। কাল যে দল আমার স্বামীকে ধরে নিয়ে আসে, তাদের একজনের সঙ্গে দেখা হলে জিজ্ঞেস করি। তিনি পরে কথা বলবেন বলে চলে যান।'

 

খুশির দাবি, সারাদিন অপেক্ষা করেও স্বামীর খোঁজ তিনি পাননি। বাধ্য হয়ে এফডিসির শিল্পী সমিতির কার্যালয়ে এসেছেন।

 

উল্লেখ্য, নায়ক হওয়ার স্বপ্ন নিয়ে চলচ্চিত্রে অভিনয় শুরু করেছিলেন চিকন আলী। কিন্তু বনে যান কমেডিয়ান। ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত 'রঙিন চশমা' চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে চিকন আলীর। তার উল্লেখযোগ্য অভিনয় করা চলচ্চিত্র হলো- মনে প্রাণে আছ তুমি, ভালোবাসলেই ঘর বাঁধা যায় না, লাভ ম্যারেজ, শুটার, বসগিরি, বেপরোয়াসহ অসংখ্য সর্টফিল্ম এবং নাটক এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি।