ঢাকা বুধবার, ১৯ জানুয়ারী ২০২২ ইং | ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সমন্বিত সাংস্কৃতিক ফাউন্ডেশন (সসাফ) কেন্দ্রীয় কমিটি ঘোষণা

প্রকাশিত: ৩ জানুয়ারী ২০২২, সন্ধ্যা ৭ঃ১৬

জাতীয় পর্যায়ে বহুল পরিচিত শিল্প সাহিত্য, সাংস্কৃতিক ও সামাজিক সেবামূলক সংগঠন 'সমন্বিত সাংস্কৃতিক ফাউন্ডেশন (সসাফ) কমিটির অনুমোদন হয়েছে।

প্রধান উপদেষ্টা মো. আবু সাঈদ সরকার, প্রাক্তন উপ-পরিচালক খাদ্য অধিদপ্তর, ও প্রতিষ্ঠাতা  কবি ও সংগঠক রুহুল আমিন রুদ্রসহ উপ-কমিটির সমন্বয়ে আয়োজিত কেন্দ্রীয় কমিটি গঠন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গত ৩১ ডিসেম্বর ২০২১ খ্রিঃ শুক্রবার বিকাল ৪টা ৩০ মিনিটে ভার্চুয়াল প্লাটফর্ম জুমে এই মতবিনিময় সভার আয়োজন করে।

সভায় কবি সাহিত্যিক, সাংবাদিক, সংগঠক ও সংস্কৃতিমনা ব্যক্তিবর্গ গণ আলোচনা করেন। বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সাংগঠনিক বিষয়াদী নিয়ে।পরে কবি ও গবেষক মাহামুদুল হাসান নিজামীসহ ৪ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয় তারা হলেনঃ

১। মো. আবু সাঈদ সরকার প্রাক্তন উপ-পরিচালক খাদ্য অধিদপ্তর।

২। কবি ও গবেষক মাহামুদুল হাসান নিজামী।

৩। কবি ও গবেষক ডক্টর মাহফুজুর রহমান আখন্দ

৪। শিশুসাহিত্যিক ও সংগঠক মির্জা মুহাম্মদ নূরুন্নবী নূর ও কবি অধ্যাপক অনীক রহমান বুলবুল'কে চেয়ারম্যান, কো-চেয়ারম্যান হলো কবি ও কথা সাহিত্যিক হোসেন ইকবাল, কবি ও কথাসাহিত্যিক খোরশেদ আলম বিপ্লব, কবি প্রাবন্ধিক ও শিক্ষক কায়ছার আলী, কবি ও সংগঠক রুহুল আমিন রুদ্রকে মহাসচিব, পরিচালক প্রশাসক কবি নাজমুল ইসলাম সজীব, অর্থ সমাজকর্মী সোহেল আলম, পরিকল্পনা কবি কথাসাহিত্যিক ও শিক্ষক মেহেনাজ পারভীন, যোগাযোগ শিক্ষক এটিএম মিরাজ আলী হায়দার, উপ-পরিচালক কবি ও ইন্সট্রাক্টর রাজিয়া সুলতানা, কবি এম কে ফরহাদ, কবি পারভিন আক্তার, সহকারী পরিচালক কবি মো. এনামুল ইসলাম, কবি ও সহকারী অধ্যাপক আব্দুল মতিন, সমাজকর্মী মো. সাজিদুর রহমান পাবেল সহ ১৯ বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটিকে স্বাগত ও শুভেচ্ছা জ্ঞাপনের মধ্যদিয়ে মতবিনিময় সভার সমাপ্তি হয়।