ঢাকা বুধবার, ১৯ জানুয়ারী ২০২২ ইং | ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

শেখ হাসিনা উন্নয়নের কাণ্ডারি-মেয়র টিটু

প্রকাশিত: ৮ জানুয়ারী ২০২২, সন্ধ্যা ৬ঃ০৯

শেখ হাসিনা উন্নয়নের কান্ডারি। তিনি ময়মনসিংহবাসীকে একটি বিভাগ ও একটি সিটি কর্পোরেশন উপহার দিয়েছেন। তিনি সিটি কর্পোরেশনের উন্নয়নে ঢেলে সাজাতে ১৫৭৫ কোটি টাকার প্রকল্প অনুমোদন দিয়েছেন। এই প্রকল্প থেকে নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহের উন্নয়নে ৬০ ভাগ বরাদ্দ দেওয়া হয়েছে।

শনিবার বেলা ১১টার দিকে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ডে ৬টি সড়কের দৈর্ঘ্য প্রায় সাড়ে ৫ কিঃমিঃ নির্মাণকাজ উদ্বোধনকালে ময়মনসিংহ সিটি মেয়র মো. ইকরামুল হক টিটু এমনটাই মন্তব্য করেন। যার নির্মাণব্যায় ধরা হয়েছে প্রায় ১১ কোটি টাকা।

উদ্বোধনকৃত সড়কগুলো হচ্ছে-সুতিয়াখালী কেবিআই রোড থেকে পালবাড়ি পর্যন্ত আরসিসি রোড, কেবিআই রোড থেকে আক্কাস আলী মোড়লবাড়ি রেল লাইন পর্যন্ত আরসিসি রোড, খালপাড় মাহবুব চেয়ারম্যানের বাড়ি থেকে ডুপি পাড়া পর্যন্ত বিসি রোড, সুতিয়াখালী রহমান সাহেবের বাড়ি থেকে কাউন্সিলির শাহনাজ বেগমের বাড়ি পর্যন্ত আরসিসি সড়ক, নজু সরকারবাড়ি ওমর আলী রোড থেকে ভাটিপাড়া বাইতুন্নাহার জামে মসজিদ এবং মধ্যপাড়া মসজিদ থেকে নামাপাড়া সিটি কর্পোরেশনের সীমানা পর্যন্ত আরসিসি ও বিসি রাস্তা।

মেয়র বলেন- করোনার কারণে আমাদের উন্নয়ন যাত্রা ব্যাহত হয়েছে। তবে করোনা না থাকলে এতদিনে জমে থাকা কাজগুলো দৃশ্যমান থাকতো যা বর্তমান উন্নয়নের ৩ গুণ উন্নয়ন সম্ভব ছিল।

মেয়র সকলের সহযোগিতা কামনা করে বলেন-আমাদের আর পেছন ফিরে তাকানোর সময় নেই। আমরা এখন সামনের দিকে এগিয়ে যেতে চাই। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সকল ওয়ার্ডগুলোকে একেকটা মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই। আর এ জন্য নগরবাসীর  সহযোগিতার বিকল্প নেই।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ডের কাউন্সিলর সাব্বির ইউনুস বাবু, ২২, ২৩ ও ২৪নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর শাহনাজ বেগম, ৪, ৫, ৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর শাম্মী আক্তার মিতু, নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ মোঃ জিল্লুর রহমান, সহকারী প্রকৌশলী মো. জসিম উদ্দিন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরো অনেকে।