ঢাকা রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ ইং | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

ভক্তদের নতুন সুখবর দিলেন শাবনূর

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২১, দুপুর ১২ঃ৪৭

বর্তমানে ছেলেকে নিয়ে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন চিত্রনায়িকা শাবনূর। সেখান থেকেই ভক্তদের সঙ্গে যুক্ত থাকার জন্য খুলেছিলেন ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউব চ্যানেল। তবে ক’দিন যেতে না যেতেই এই তিন অ্যাকাউন্ট হ্যাক হয়। সে সময় ফেসবুক পেজ ও ইনস্টাগ্রামে নিজের নিয়ন্ত্রণে আনতে পারলেও ইউটিউব চ্যানেলটি হাতছাড়া হয় তার।

অবশেষে খুশির হাসি হাসলেন এই চিত্রনায়িকা। জানালেন, শুধু ইউটিউব ছাড়া নিজের অ্যাকাউন্ট গুলোর পুরোপুরি নিয়ন্ত্রণ এখন তার হাতে। আর নতুন করে ইউটিউব চ্যানেলও চালু করবেন।

শাবনূর বলেন, ‘খুবই ভালো লাগছে যে, আমি আমার সোশ্যাল অ্যাকাউন্ট গুলো ফিরে পেয়েছি। তবে ইউটিউব চ্যানেলটি খুইয়েছি। দুঃখ নেই। দ্রুতই নতুন ইউটিউব চ্যানেল নিয়ে আপনাদের সামনে হাজির হবো।’

ইদানিং সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব হয়েছেন ৯০ দশকের জনপ্রিয় নায়িকা শাবনূর। সন্তান আইজানকে নিয়ে প্রায়ই হাজির হন নেটদুনিয়ায়। সঙ্গে আছে ইহান ও ইনাইয়া নামের আরও দুই খুদে ইউটিউবার।

উল্লেখ্য, ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘পাগল মানুষ’ সিনেমায় সবশেষ কাজ করেন শাবনূর। এটির কাজ অসমাপ্ত রেখে পরিচালক এম এম সরকার মারা গেলে বদিউল আলম বাকি কাজ শেষ করেন। এরপর বেশ কয়েকবার ফেরার কথা বললেও সিনেপর্দায় আর পাওয়া যায়নি এই চিত্রনায়িকাকে।