ঢাকা বুধবার, ১৯ জানুয়ারী ২০২২ ইং | ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

ত্রিশালে বিজয়ী প্রার্থীর পক্ষে দোয়া ও শোকরানা মিলাদ অনুষ্ঠিত

প্রকাশিত: ৭ জানুয়ারী ২০২২, রাত ৮ঃ২৩

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের  চেয়ারম্যান পদে প্রথমবারের মতো হাফেজ মো: আপেল মাহমুদ নির্বাচিত হওয়ায় দোয়া ও শোকরানা মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।

 

আজ ৭জানুয়ারী শুক্রবার বিকালে ৫নং রামপুর ইউনিয়নের কাকচর আর্দশ বাজার নামক স্থানে  ইউনিয়নের জনগণের আয়োজনে নবনির্বাচিত চেয়ারম্যান হাফেজ মো: আপেল মাহমুদের সভাপতিত্বে দোয়া ও শোকরানা মিলাদ মাহফিল অনুষ্ঠানের এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।  বিশেষ অতিথি হিসাবে আরও বক্তব্য রাখেন ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের  যুগ্ন আহবায়ক  এ এম এন শোভা মিয়া আকন্দ, মোঃ আশরাফুল ইসলাম মন্ডল, ত্রিশাল পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ আঃ বাতেন কমিশনার (সাবেক),পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকছেদুল আমিন মৃধা, ত্রিশাল উপজেলার প্রাথমিক শিক্ষক সমিতির  সাধারণ সম্পাদক  মোঃ কিবরিয়া মাষ্টার সহ স্থানীয় আওয়ামী লীগের নেত্রীবৃন্দ।

 

আলোচনা শেষে নবনির্বাচিত চেয়ারম্যান,মেম্বার, দেশ ও জনগণের উদ্দেশ্যে দোয়া করা হয় । পরে উপস্থিত জনতার মাঝে ভোজ বিতরণ করা হয়।