ঢাকা শনিবার, ২৭ নভেম্বর ২০২১ ইং | ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

অক্টোবর সেবা কর্মসূচি-২০২১ এর আওতায় সেলাই মেশিন বিতরণ করলেন-মেয়র

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২১, বিকেল ৫ঃ০২

আজ ১৫ অক্টোবর শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫এ১ বাংলাদেশে উদ্যোগে অক্টোবর সেবা কর্মসূচি-২০২১ এর আওতায় সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ময়মনসিংহ সিটি মেয়র মো. ইকরামুল হক টিটু

উক্ত অনুষ্ঠানে মেয়র তার বক্তব্যে বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ    হাসিনা দেশের প্রতিটি নারীকে সাবলম্বী হওয়ার উপর বিশেষ গুরুত্ব দিচ্ছেন। আর তাই আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ আর বিশ্বের বুকে মুখ থুবরে পড়ে থাকবে না। যার প্রমান আমরা আজ উন্নয়নশীল দেশে পরিনত হতে পেরেছি। আর এ সবই সম্ভব হয়েছে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধম্য চেষ্টা এবং নিরলস পরিশ্রমের জন্যই।এখন আমাদের দেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়ে।ডিজিটাল বাংলায় উন্নয়নের ধারা অব্যাহত রেখেই স্বদেশ কন্যার সকল ভিষণ গতানুগতিক ভাবে এগিয়ে যাচ্ছে।যেখানে নারীদের রয়েছে অগ্রণী ভূমিকা।

লায়ন মো. মন্জুর হোসেন মৃদুলের সৌজন্যে সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,লায়ন শামসুন নাহার আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদ আহমেদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আজাদ জাহান শামীম, লায়ন লেফল্যান্ট কর্ণেল শাহাব উদ্দিন আহমেদ এবং ওম্যান চেম্বার অফ কমার্সের সভাপতি লুসি আক্তারী মহল প্রমুখ।